বরিশালে মাস্ক না পরায় ২৬ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশ | 3 April, 2021, 12:28 | আপডেট: 3 April, 2021, 12:28

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। এ সময় মাস্ক না পরায় ২৬ জন ব্যক্তি এবং ২টি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছ থেকে ৪ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত চলাকালে করোনা সংক্রমণ রোধে জনগণকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করা হয়। বিনামূল্যে বিতরণ করা হয় মাস্ক।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম এবং আরাফাত হোসেনের নেতৃত্বে আজ শনিবার শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালিত হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত নগরীর নতুন বাজার এবং কাশীপুর এলাকায় অভিযান চালিয়ে মাস্কবিহীন ১৫ জন ব্যক্তি এবং মাস্ক না পরা লোকজনকে স্থান দেয়ায় ২টি প্রতিষ্ঠান থেকে ২ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করেন।

 

অপরদিকে আরাফাত হোসেনের ভ্রাম্যমাণ আদালত নগরীর নথুল্লাবাদ এবং চৌমাথা এলাকায় অভিযান চালিয়ে মাস্কবিহীন ১১ জন ব্যক্তির কাছ থেকে ২ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম।